বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল
মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে এসে পিস্তলসহ দুই যুবক আটক

মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে এসে পিস্তলসহ দুই যুবক আটক

স্বদেশ ডেস্ক:

জামালপুরের ইসলামপুরে ডাকবাংলোতে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের অবস্থানের সময় খেলনা পিস্তলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার রাত ১০টার দিকে ডাকবাংলোতে তাদের আটক করা হয়।

ডাকবাংলোয় থাকা দলীয় নেতাকর্মীরা তাদের পিটিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক দুই যুবক জেলার মেলান্দহ উপজেলার বাসিন্দা হলেও এখন পর্যন্ত তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) অভিজিৎ রায় এ ঘটনার ২ জনকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদের কাছে উদ্ধার করা বস্তুটি পিস্তলের মতো গ্যাস লাইট। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। রাতে ধর্ম মন্ত্রী ফরিদুল হক খান দুলাল ডাকবাংলোতে অবস্থানের সময় তার আশপাশে দুই জন যুবককে ঘোরাঘুরি করতে দেখা যায়। রাত ১০টার দিকে তাদের কোমরে পিস্তল সদৃশ বস্তু দেখতে পায় স্থানীয়রা নেতাকর্মীরা। পরে তারা দুই যুবককে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। থানায় এনে দেখা যায়, পিস্তল সদৃশ বস্তুটি একটি খেলনা পিস্তল। যেটি গ্যাস লাইট হিসেবে ব্যবহার করা হয়। এছাড়া আটক দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কী কাজে এখানে এসেছে বা তাদের অন্য কোনো উদ্দেশ্য ছিল কি না?

এ বিষয়ে ধর্ম মন্ত্রী ফরিদুল হক খান দুলালের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

জামালপুর-২ (ইসলামপুর) আসন থেকে টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ফরিদুল হক খান। এছাড়া ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877